Monday, April 20th, 2020




অপবাদ সইতে না পেরে ডোমারে গৃহবধূর আত্মহত্যা

নীলফামারীর ডোমার উপজেলায় পরকীয়ার অপবাদ সইতে না পেরে ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে মমতাজ পারভীন মিশু (৩০) নামের এক গৃহবধূ।

রোববার বিকাল ৫টার দিকে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সোমবার সকালে দেবীগঞ্জ থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় হাসপাতালে পাঠায়।

মমতাজ পারভীন মিশু ডোমার উপজেলার মাদ্রাসা শিক্ষক মমিনুল ইসলামের স্ত্রী।

এলাকাবাসী জানায়, শুক্রবার সন্ধ্যায় প্রতিবেশী এক যুবকের সঙ্গে স্ত্রী মিশুকে ঘরে কথা বলতে দেখে তার স্বামী মমিনুল ইসলাম। এতে ওই যুবকের সঙ্গে পরকীয়ার সম্পর্কের সন্দেহে দম্পতির মধ্যে ঝগড়া বাধে।

শনিবার সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য তৈয়ব আলী বাবু এবং ২নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি মজিবুল হকের নেতৃত্বে সালিশ মীমাংসার বৈঠক বসে। ওই বৈঠকের পরদিন দুপুরে মিশু ইঁদুর মারার গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি পরিবারের সদ্যরা বুঝতে পেরে তাকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে মারা যায়।

ওই গৃহবধূর বাবার বাড়ি একই উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের গোসাইগঞ্জ গ্রামে।

মমতাজ পারভীন মিশুর চাচা সাদিকুল ইসলাম (৫০) অভিযোগ করেন, মিথ্যা অভিযোগ, সব সাজানো নাটক এবং এ আত্মহত্যা নয় হত্যা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

এ বিষয়ে মিশুর স্বামী মমিনুর রহমান বলেন, গত শুক্রবার রাতে আমার স্ত্রীর ঘরের কাছে আলিফ নামের এক যুবককে ঘুরতে দেখতে পাই। সে আমাকে দেখে দ্রুত পালিয়ে যায়। এ নিয়ে আমার স্ত্রীর সঙ্গে আমার ঝগড়া বাধলে পরদিন স্থানীয় ইউপি সদস্য ও ওয়ার্ড যুবলীগের সভাপতির নেতৃত্বে মীমাংসা হয়।

তিনি বলেন, রোববার দুপুরে আমার স্ত্রীর চাচা সাদেকুল এসে কথা বলে চলে যাওয়ার পর স্ত্রী মিশু কান্না করে ইঁদুর মারার গ্যাসের ট্যাবলেট খাওয়ার কথা জানায় আমাকে। দ্রুত তাকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু ঘটে।

তবে ওই সালিশ বৈঠকে উপস্থিত থাকার কথা অস্বীকার করেছেন ওয়ার্ড যুবলীগের সভাপতি মজিবুল হক ও ইউপি সদস্য তৈয়ব আলী বাবু।

অপরদিকে সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ওই গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডোমার থানার ওসি মো. রবিউল হাসান সরকার বলেন, ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ